April 15, 2024
Breaking News

একাধিক নিউজচ্যানেলের বিরুদ্ধে মামলা! শাহরুখ, সলমন, আমিরদের প্রযোজনা সংস্থা

📝নিজস্ব সংবাদদাতা-Todays Story:রিপাবলিক টিভি সহ একাধিক সংবাদ চ্যানেলের বিরুদ্ধে দিল্লি হাইকোর্টে দায়ের করা হয়েছে পিটিশন। এছাড়া অর্ণব গোস্বামী, প্রদীপ ভাণ্ডারি, রাহুল শিবশঙ্কর ও নবিকা কুমার নামে চারজন সাংবাদিকের নামও অভিযোগের তালিকায় রয়েছে বলে জানা গিয়েছে। এই সংবাদমাধ্যম ও সাংবাদিকদের বিরুদ্ধে ভুয়ো খবর ছড়ানো, বলিউডকে নিশানা করা, নামী তারকাদের বিরুদ্ধে জনমানসে খারাপ ছবি তুলে ধরার চেষ্টা, এইসব অভিযোগ করা হয়েছে বলে খবর।অভিযোগে আরও বলা হয়েছে, এইসব সংবাদমাধ্যমে বলিউডের নামে ‘নোংরা’, ‘কর্দমাক্ত’, ‘মাদক সেবনকারী’ এই সব উপমা দেওয়া হয়েছে। এমনকি এই কথাও বলা হয়েছে, ‘আরব থেকে আসা টাকায় এই দুর্গন্ধ দূর করা সম্ভব হবে না।’ এইসব কথা বলে বলিউডের সঙ্গে যুক্ত হাজার হাজার মানুষের পরিশ্রমকে খাটো করা হয়েছে বলে তাঁদের অভিযোগ। সবার মানহানি হয়েছে বলেই অভিযোগ করেছেন তাঁরা।

এই পিটিশনের তালিকায় যে প্রযোজনা সংস্থা গুলির মধ্যে রয়েছে দ্য ফিল্ম অ্যান্ড টেলিভিশন প্রডিউসারস গিল্ড অফ ইন্ডিয়া (পিজিআই) ২, বিনোদ চোপড়া ফিল্মস, যশরাজ ফিল্মস, ধর্মা প্রোডাকশন সহ অনেকে প্রযোজনা সংস্থা।

উল্লেখ্য,কিছুদিন আগে টিআরপি নিয়ে বিতর্ক জড়িয়েছিলেন রিপাবলিক টিভি।মুম্বাই পুলিশের কমিশনার পরম বীর সিংহের দায়ের করা অভিযোগের ভিত্তিতে রিপাবলিক টিভির প্রতিনিধিকে হাজিরা দিতে হয়েছে।এরকম পরিস্থিতির মধ্যে মুম্বাইয়ের অনেকগুলি প্রযোজনা সংস্থা এই অভিযোগ আনলেন।

error: Content is protected !!