April 15, 2024
Breaking News

জেনে নিন জামিনের পর জেল থেকে বেরিয়ে কেমন লাগছে রিয়া কে

📝নিজস্ব সংবাদদাতা- Todays Story:-সুশান্ত কান্ডের অন্যতম অভিযুক্ত রিয়া চক্রবর্তীর জেল হয়েছিল মাদক কাণ্ডে জড়িত থাকার কারণে। ২৮ দিন পর পেলেন জামিন।প্রায় এক মাস এর কাছাকাছি সময় জেলে কাটালেন। এক লক্ষ টাকার বন্ডের জামিন দেওয়া হল অভিনেত্রীকে। রিয়া চক্রবর্তী জামিন মঞ্জুর হওয়ার পর অবশেষে জেল থেকে অভিনেত্রী জামিন পেয়ে বুধবার বিকেলে মুম্বাই-এর বাইকুল্লা জেল থেকে বের হলেন রিয়া চক্রবর্তী।
জেলের বাইরে অভিনেত্রীর গাড়ি বের হতেই ভিডিও ছড়িয়ে পরে।তবে অভিনেত্রী জামিনে ছাড়া পেলেও এই মুহূর্তে দেশের বাইরে যেতে পারবেন না রিয়া চক্রবর্তী। মুম্বাইয়ের বাইরে যেতে হলেও তদন্তকারী অফিসারদের জানাতে হবে পাশাপাশি নিকটবর্তী থানায় গিয়ে হাজিরা দিতে হবে নিয়মিত এমনটাই জানানো হয়েছে আদালতের তরফ থেকে।

গত ১৪ জুন আত্মহত্যা করেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ব্রান্দার চার্টার রোডের ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন অভিনেতা।সুশান্তের মৃত্যুর পর থেকেই অভিযোগের তীর উঠেছিল অভিনেত্রী রিয়া চক্রবর্তীর দিকে। পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে রিয়া চক্রবর্তী সুশান্তকে দিতেন বলে এমন দাবিও ওঠে। সেই সঙ্গে মুম্বাইয়ের বিভিন্ন এলাকা থেকে বেশ কয়েকজন মাদাক পাচারকারী এবং কারবারিদের গ্রেফতারও করা হয়। এই কাণ্ডে জড়িত থাকার কারণে তাদের কথোপকথন থেকেই রিয়া চক্রবর্তী এবং তার ভাই সৌভিক চক্রবর্তীর নাম উঠে আসে।
এরপর এদেশের তাবড় তাবড় তারকা সারা আলি খান, রকুল প্রীত সিং, শ্রদ্ধা কাপুর, দীপিকা পাডুকনেরও নাম জড়ায় মাদক মামলায়। নারকটিক্স কন্ট্রোল ব্যুরোর দফতরে মাদক মামলায় হাজির হওয়ার পর অভিনেত্রীদের ক্রেডিট কার্ড ও বাজায়প্ত করা হয়।

error: Content is protected !!