April 14, 2024
Breaking News

তৃণমূলের জনসভায় প্রকাশ্যে কটাক্ষ বিজেপিকে

📝নিজস্ব সংবাদদাতা – Todays Story: জেলার একদিনে পরপর তিনটি জনসভা করলেন তৃণমূলের একের পর এক নেতা মন্ত্রীরা। এদিন কাঁথি দেশপ্রাণ ব্লকের মুকুন্দপুর, ভগবানপুর গোয়ালাপুকুর ও শিল্পনগরী হলদিয়া জনসভা করেন। রবিবার বিকালে কাঁথি দেশপ্রাণ ব্লকের কামারবেড়িয়াতে জনসভা অনুষ্ঠিত হয়।

উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু ও বিশিষ্ঠ শিক্ষাবিদ নির্বেদ রায়। জনসভা ঘিরে পুলিশের নিরাপত্তা মুড়ে ফেলা হয়। জনসভাতে কয়েক হাজার কর্মী সর্মথক উপস্থিত ছিলেন। এদিন সভায় এলাকায় কয়েক শতাধিক বিজেপি কর্মী সর্মথক তৃণমূলে যোগদান করেন।নবাগতদের হাতে দলীয় পতাকা তুলে দেন মন্ত্রী ব্রাত্য বসু ও বিশিষ্ঠ শিক্ষাবিদ নির্বেদ রায়। উক্ত সভার উপস্থিত ছিলেন কাঁথি দেশপ্রাণ ব্লকের সহ সভাপতি তরুণ জানা সহ একাধিক নেতৃত্ব। শুভেন্দু অধিকারীর গড়ে দাঁড়িয়ে তাঁর অনুগামীদের নাম না করে আক্রমণ করলেন রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু। সেই সঙ্গে বিজেপির রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষকেও তীব্র আক্রমণ করলেন।

আজ হোক কাল হোক মেদিনীপুরে সন্তান দিলীপ ঘোষকে তৃণমূলের দলীয় পতাকা এখানে এসে নিতে হবে এমনি কাঁথি দেশপ্রাণে জনসভাতে বক্তব্য রাখেন মন্ত্রী ব্রাত্য বসু। শুভেন্দু অধিকারীর নাম না নিয়ে ব্রাত্য বসু বলেন, ‘‘তৃণমূলে আমরা একজনেরই অনুগামী, আর তিনি হলেন মমতা বন্দ্যোপাধ্যায়।’’জনসভাতে বিজেপিকে একের পর এক কটাক্ষ করেন। তিনি কটাক্ষ করে বলেন, গুজরাতে ফ্রি হাসপাতাল নেই। সেখানে ফ্রিতে চিকিৎসা হয় না। একটা সরকারি হাসপাতাল নেই। যদি বিজেপি কোনদিন ক্ষমতায় এলে প্রত্যেক প্রকল্প বন্ধ করবে। এখন দুটি শিল্পপতি দেশ চালাচ্ছে। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কোন ব্যাবসায়ী কিনতে পারেননি।

এদিন বিকালে শিল্পনগরী হলদিয়া দিয়ার কদমতলা থেকে সিটি সেন্টার পর্যন্ত রোড শো হয়। পা মেলান রাজ্যের দুই মন্ত্রী সুজিত বসু ও রাজীব বন্দ্যোপাধ্যায়। এদিন কেন্দ্রের জনবিরোধী নীতির প্রতিবাদে মিছিলের ডাক দিয়েছিল যুব তৃণমূল। রোড শো কয়েক হাজার মানুষ পা মেলান।রাজ্যের মন্ত্রী সুজিত বসু বলেন, ‘‘বিজেপি রাজ্য সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। মমতার নেতৃত্বে তৃতীয় বারের জন্য সরকার গড়া থেকে আটকাতে পারবে না বিজেপি।’’ রাজীববাবু বলেন, সরকার তৈরি করবে মানুষ। কোনও দল কিংবা নেতা নয়। মমতার নেতৃত্বে সোনার বাংলা গড়ে উঠবে।

এদিন বিকালে আরও একটি ভগবানপুরে গোয়ালাপুকুরে জনসভা করে তৃণমূল। উপস্থিত ছিলেন ছাত্রনেতা দেবাংশু ভট্টাচার্য, তৃণমূল কংগ্রেসের যুব সহ সভাপতি সুপ্রকাশ গিরি, বিধায়ক অখিল গিরি প্রমুখ্য। জনসভাতে বিজেপি কটাক্ষ করেন ছাত্রনেতা দেবাংশু ভট্টাচার্য৷

error: Content is protected !!