April 15, 2024
Breaking News

প্রথমবার ছোট পর্দায় দেখা যাবে বলিউডের আইকন রেখাকে, বলবেন জীবনের গল্প

📝রাহুল গুপ্ত, Chief Executive-Todays Story:স্টাইল আইকন থেকে শুরু করে ভাল অভিনেত্রী। ভাল গান করেন। সাহসিনী। চোখে চোখ রেখে কথা বলার ক্ষমতা।এমনই একজন হলেন বলিউডের রেখা। বলিউডের সবথেকে জনপ্রিয় অভিনেত্রীও বলা যায়। তাঁর চোখের নেশা, স্টাইল এখনও কত পুরুষকে নেশাচ্ছন্ন করে রাখে তা বলার অপেক্ষা রাখে না। একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। অমিতাভ বচ্চনের সাথে জুটি বেঁধে বলিউড কাঁপিয়েছেন তিনি। জানা যায় অমিতাভ বচ্চনকে ভালোওবেসেছিলেন। তবে এই ভালবাসার দীর্ঘদিনের হয়নি। দুজনের সম্পর্ক তৈরি করে বিয়ে করে বসেননি।তবে সেই ভালোবাসার মনের দাগ এখনো কেঁটে গেছে রেখার।

দুজনকে একসঙ্গে দেখা যায় না তাঁদের মধ্যে সম্পর্কও তেমন ভালো নয়।এখনও একে অপরকে দেখলে খানিকটা না দেখার ভান করেই এড়িয়ে যান তাঁরা। সাহস, চোখে চোখ রেখে কথা বলার মানসিকতা,স্টাইল আজও সাধারণ মানুষকে করে মুগ্ধ। অনেক অভিনেত্রীই সাহসী বলে তাকে ছোট পোশাক নিয়ে প্রশ্ন তুলে দেওয়া হয়।তবে তাঁর সাহসের বহিঃপ্রকাশ ঘটানোর জন্য দরকার পড়েনি পোশাকের। যখন যেমন সময় এসেছে নিজেকে বদলে তাঁক লাগিয়েছেন গোটা দুনিয়াকে। শুধু অমিতাভই নয় বিনোদ মেহেরা থেকে শুরু করে রাজেশ খান্নার মতো তাবড় তাবড় অভিনেতাদের সঙ্গে চুটিয়ে কাজ করেছেন তিনি।রোমান্টিক ছবি থকে শুরু করে স্বাধীনচেতা নারী চরিত্রে তাঁকে দেখা গেছে।

তাঁর রূপের রহস্য নিয়ে এখনও কিন্তু কম মাতামাতি নয়। তাঁর রূপ এখনও মানুষকে মুগ্ধ করে দেয়। সেই রেখা সবসময় রুপোলি পর্দার আলোচনার কেন্দ্রে ছিল। কিন্তু এই প্রথম তাঁকে দেখা যাবে টেলিভিশন স্ক্রিনে। তবে ঠিক কোন চরিত্রে অভিনয় করছেন তা এখনও পর্যন্ত জানা যায় নি। সাম্প্রতিক স্টার প্লাসের ধারাবাহিক “গুম হ্যায় কিসি কে পেয়ার মে’-র প্রোমো রিলিজ করেছে। আর সেখানেই রহস্যময়ী রূপে সকলের মন কেড়ে ধারাবাহিকের মুখরা বলছেন তিনি। এই প্রমো দেখার পর অনেকের মনে প্রশ্ন জেগেছে রুপোলি পর্দার বলিউড রানি কি প্রতিদিন ধরা দেবে টেলিভিশন স্ক্রিনে? প্রতিদিনই কি তাঁকে দেখা যাবে ধারাবাহিকে? তার এই নতুন রূপ সকলেই দেখতে আগ্রহ প্রকাশ করছে। তবে এখন কি নিয়ে আসছে ধারাবাহিকের চমক সেটাই দেখার।

error: Content is protected !!