April 14, 2024
Breaking News

ফের বিতর্ক তথাগতর মন্তব্য কে কেন্দ্র করে

📝নিজস্ব সংবাদদাতা- Todays Story:প্রধানমন্ত্রী মোদী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে রাম-লক্ষ্মণের সঙ্গে তুলনা করে টুইট করলেন বিজেপি নেতা তথা প্রাক্তন রাজ্যপাল তথাগত রায় । পাশাপাশি তিনি আরও বলেছেন শূর্পণখার নাক কাটা এখন শুধু সময়ের অপেক্ষা বিতর্কিত মন্তব্য করতেই তিনি ভাল বাসেন। রাজনৈতিক বিশেষজ্ঞরা বলেছেন, এখানে তথাগত রায় শূর্ণণখা বলতে পশ্চিমবঙ্গে তাদের রাজনৈতিক বিরোধীদের বলেছেন। নির্দিষ্ট করে বলতে গেলে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করেছেন। কিন্তু টুইটে কোনও নাম উল্লেখ না করায় এব্যাপারে নির্দিষ্ট করে কিছু বলা যাচ্ছে না।

তথাগত রায়ের এই মন্তব্যের পরে সোশ্যাল মিডিয়ায় পক্ষে ও বিপক্ষে মত লক্ষ্য করা গিয়েছে। কেউ মন্তব্য করেছেন এদিন সকালে নিজের রাজনৈতিক প্রতিপক্ষকে শূর্পণখা বলে অনেকটাই নিচে নেমেছেন তথাগত রায়। দলের রাজ্য কমিটিতে জায়গা পেতে অমিত শাহকে লক্ষ্মণের সঙ্গেও তুলনা করেছেন তিনি।

যদি ২০২১-এর নির্বাচনে বিজেপির খারাপ ফল হয়, তাহলে তিনি কী মন্তব্য করবেন, তাও প্রশ্ন করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় তথাগতের সমর্থকরা অবশ্য দাবি করেছেন, যা বলেছেন, বেশ করেছেন। উনি কাউকে নির্দিষ্ট করে কিছু বলেননি। কিন্তু যে জানে, কী তুলনার যোগ্য, সে সেই তুলনা করবে।

error: Content is protected !!