April 15, 2024
Breaking News

মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার অর্ণব গোস্বামী! মুখ খুললেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত

📝নিজস্ব সংবাদদাতা-মুম্বাই- Todays Story:আজ সকালে মুম্বাই পুলিশ আত্মহত্যার প্ররোচনার দায়ে গ্রেফতার করলেন রিপাবলিক টিভির সম্পাদককে অর্ণব গোস্বামীকে।মুম্বাই পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, ২০১৮ সালে ইন্টিরিওর ডিজাইন তথা আর্কিটেক্ট অন্বয় নায়েক ও কুমুদ নায়েকের মৃত্যুর ঘটনার প্রেক্ষিতে এই গ্রেফতারি বলে জানানো হয়েছে।

এদিকে সকালে রিপাবলিক টিভি এবং অর্ণবের পক্ষে অভিযোগ, তাঁর সঙ্গে ধ্বস্তাধ্বস্তি করেছে পুলিশ।২০১৮ সালের মামলার প্রেক্ষিতে গ্রেফতারি জানা গিয়েছে ঘটনাটি মুম্বইতে ঘটলেও অর্ণবকে গ্রেফতার করেছে রায়গড়ের পুলিশ।কোঙ্কান রেঞ্জের ইনস্পেক্টর জেনারেল সঞ্জয় মোহিতে এই বিষয়ে জানিয়েছেন যে অর্ণবকে আলিবাগে নিয়ে যাওয়া হবে। ৫৩ বছরের নায়েক ও তাঁর মা কুমুদ দুই বছর আগে আলিবাগে আত্মহত্যা করেন। নিজের সুইসাইড নোটে নায়েক বলেন যে একজন নিউজ চ্যানেলের সম্পাদক ও অন্য দুইজনের থেকে তিনি ৫.৪০ কোটি টাকা পাওনা ছিল।

বেশ কয়েকদিন ধরেই সুশান্ত মৃত্যু এবং টিআরপি মামালা নিয়ে মুম্বই পুলিশ এবং ক্ষমতাসীন শিবসেনার সঙ্গে সংঘাত চলছিল অর্ণবের। এরই মাঝে ২০১৮ সালের একটি মামলার প্রেক্ষিতে হঠাৎ গ্রেফতার করা হল অর্ণবকে। এই ঘটনার প্রতিবাদ জানিয়েছেন কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচারমন্ত্রী প্রকাশ জাভড়েকর। গ্রেফতারির তীব্র নিন্দা জানিয়েছেন স্মৃতি ইরানি।ঘটনার পরিপ্রেক্ষিতে মহারাষ্ট্রে শিবসেনা নেতা সঞ্জয় রাউত বলেছেন” মহারাষ্ট্রে আইনের শাসন চলে।পুলিশের কাছে যদি প্রমাণ থাকে তাহলে তারা অ্যাকশন নেবে।”

error: Content is protected !!