April 20, 2024
Breaking News

রিপাবলিক টিভির চিফ এডিটর অর্ণব গোস্বামীর গ্রেফতারিতে মহারাষ্ট্র সরকারকে তোপ কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহ!

📝বিশ্বজিৎ দাস-Todays Story:আজ সকালে মুম্বাই পুলিশ রিপাবলিক টিভির এডিটর অর্ণব গোস্বামীকে গ্রেফতার করেছে। সংবাদসংস্থা পিটিআই সূত্রে খবর,৫৩ বছর বয়সী এক ইনটেরিয়র ডিজাইনারকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ উঠেছে অর্ণবের বিরুদ্ধে।রিপাবলিক টিভির চিফ এডিটর অর্ণব গোস্বামীর এই গ্রেফতারির পরেই কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভরেকর, রবিশঙ্কর প্রসাদ, স্মৃতি ইরানিরা মহারাষ্ট্র সরকারের নিন্দা করেছেন। বিজেপি সভাপতি জেপি নাড্ডাও এই ঘটনাকে ‘লজ্জাজনক’ বলে উল্লেখ করেছেন। এবার ক্ষোভ প্রকাশ করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এই ঘটনাকে রাজ্য সরকারের ক্ষমতার নির্লজ্জ অপব্যবহার বলেই উল্লেখ করেছেন তিনি।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বুধবার টুইট করে বলেন, “কংগ্রেস ও তার জোটসঙ্গীরা ফের একবার গণতন্ত্রকে লজ্জায় ফেলল। রিপাবলিক টিভি ও অর্ণব গোস্বামীর বিরুদ্ধে রাজ্যের ক্ষমতার নির্লজ্জ অপব্যবহার করা হয়েছে। গণতন্ত্রের চতুর্থ স্তম্ভ সংবাদমাধ্যমের বিরুদ্ধে আক্রমণ করা হচ্ছে। আমাদের জরুরি অবস্থার কথা মনে পড়ছে। সংবাদমাধ্যমের স্বাধীনতার উপর এই হস্তক্ষেপের বিরোধিতা করা উচিত।”

উল্লেখ্য, বাড়ি থেকে গ্রেফতার করা হয় অর্ণব গোস্বামীকে। এএনআই-এর তরফে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, আলিবাগ পুলিশের একটি দল অর্ণবকে পুলিশ ভ্যানে তুলছেন। রীতিমতো ধাক্কা দিয়ে তাঁকে ভ্যানে তোলা হয়। সাংবাদিক জানিয়েছেন, বাড়িতে গিয়ে তাঁকে হেনস্থা করেছে পুলিশ।

error: Content is protected !!