April 14, 2024
Breaking News

শাহের জোড়া সভা

📝 গুঞ্জন রায় চৌধুরী – Todays Story: গতকালই রাজ্যে এসেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কালই তিনি খড়্গপুরের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায় এবং বঙ্গ বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে সাথে নিয়ে রোড শো করেন। তিনি রোডশো থেকেই ঐক্যবদ্ধ বিজেপির বার্তা রাখেন। তিনি বলেন যে ভিড় বলছে বাংলার মানুষ পরিবর্তনের সিদ্ধান্ত নিয়ে ফেলেছে; সবাই ভোটের অপেক্ষায়, কখন মোদিজীকে ভোট দেবেন।

আজ জেলায় রয়েছে অমিত শাহের জোড়া জনসভা। ঝাড়গ্রাম এর সার্কাস ময়দানে সকাল 11 টায় জনসভায় বক্তব্য রাখবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সেই সভায় উপস্থিত থাকবেন ঝাড়গ্রাম, নয়াগ্রাম, বিনপুর, গোপীবল্লভপুর জেলার বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থীরা। ঝাড়গ্রাম এর জনসভা শেষ করেই অমিতজী চলে যাবেন বাকুড়ায়। সেখানে রানিবাঁধ বিধানসভায় দুপুর একটায় তার নির্বাচনী জনসভার আয়োজন করা হয়েছে। সেই সভায় থাকবেন রানিবাঁধের বিজেপি প্রার্থী ক্ষুদিরাম টুডু সহ অন্যান্য উল্লেখযোগ্য বিজেপি নেতারা। তবে জেলায় জোড়া কর্মসূচি পালনের পরেই অমিত শাহ উড়ে যাবেন গুয়াহাটি উদ্দেশ্যে। গতকালই রাজ্যে এসেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কালই তিনি খড়্গপুরের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায় এবং বঙ্গ বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে সাথে নিয়ে রোড শো করেন। তিনি রোডশো থেকেই ঐক্যবদ্ধ বিজেপির বার্তা রাখেন। তিনি বলেন যে ভিড় বলছে বাংলার মানুষ পরিবর্তনের সিদ্ধান্ত নিয়ে ফেলেছে; সবাই ভোটের অপেক্ষায়, কখন মোদিজীকে ভোট দেবেন।

আজ জেলায় রয়েছে অমিত শাহের জোড়া জনসভা। ঝাড়গ্রাম এর সার্কাস ময়দানে সকাল 11 টায় জনসভায় বক্তব্য রাখবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সেই সভায় উপস্থিত থাকবেন ঝাড়গ্রাম, নয়াগ্রাম, বিনপুর, গোপীবল্লভপুর জেলার বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থীরা। ঝাড়গ্রাম এর জনসভা শেষ করেই অমিতজী চলে যাবেন বাকুড়ায়। সেখানে রানিবাঁধ বিধানসভায় দুপুর একটায় তার নির্বাচনী জনসভার আয়োজন করা হয়েছে। সেই সভায় থাকবেন রানিবাঁধের বিজেপি প্রার্থী ক্ষুদিরাম টুডু সহ অন্যান্য উল্লেখযোগ্য বিজেপি নেতারা। তবে জেলায় জোড়া কর্মসূচি পালনের পরেই অমিত শাহ উড়ে যাবেন গুয়াহাটি উদ্দেশ্যে।

error: Content is protected !!