April 15, 2024
Breaking News

হলদিয়ায় মোদি সভায় আমন্ত্রণ জানানো হলো শিশির অধিকারী সহ দেবকে; জল্পনা তুঙ্গে!

📝নিজস্ব সংবাদদাতা-Todays Story: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আগামী ৭ই ফেব্রুয়ারি একদিনের সফরে বাংলায় আসছেন।তিনি এদিন হলদিয়াতে একটি সরকারি অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। বাংলা সফরে একুশের নির্বাচনের পরিপ্রেক্ষিতে দিল্লি থেকে কেন্দ্রীয় নেতৃত্বরা বারংবার বাংলা সফরে। তার উপর আবার বঙ্গে ক্রমেই শক্তি বৃদ্ধি করছে বিজেপি। দলবদল ইস্যুতে জেরবার রাজ্য শাসক দল। নিত্যদিনই তৃণমূল দল ত্যাগ করে একের পর এক সাংসদ, নেতাকর্মী, বিধায়ক বিরোধী রাজনৈতিক শিবিরের দিকে পা বাড়াচ্ছেন।

প্রসঙ্গত,নরেন্দ্র মোদির আগামী দফার বাংলা সফর দলবদল ইস্যুর পারদ আরও একধাপ চড়িয়েছে।এই পারদ চড়েছে প্রধানমন্ত্রীর নেতৃত্বে আয়োজিত সভার আমন্ত্রিতদের তালিকা দেখে। এই সভায় একদিকে যেমন আমন্ত্রিতদের মধ্যে রয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, তেমনই আবার বাংলার একাধিক তৃণমূল সাংসদও সভায় উপস্থিত থাকার আমন্ত্রণ পেয়েছেন। এদের মধ্যে অন্যতম হলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর বাবা তথা কাঁথির সাংসদ শিশির অধিকারী, ঘাটালের তৃণমূল সাংসদ দীপক অধিকারী ওরফে টলিউড অভিনেতা দেব, তমলুকের তৃণমূল সাংসদ তথা শুভেন্দু অধিকারীর ভাই দিব্যেন্দু অধিকারীসহ আরও অনেকে।

তবে এই তত্ত্ব সহজে মানতে চাইছেন না দল রাজনৈতিক বিশ্লেষকরা। কারণ অধিকারী পরিবারের সঙ্গে রাজ্য শাসক দলের রাজনৈতিক দূরত্ব বিগত কয়েকদিনে বেশ স্পষ্ট হয়ে গিয়েছে। তাই এই আমন্ত্রণপত্রে দলবদলের হালকা গন্ধ পাচ্ছেন তারা।

error: Content is protected !!